আজ শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১২.১০.২০১৭

জামায়াতের ডাকা হরতাল ঢিলেঢালাভাবে চলছে। তবে ভোর থেকে তাদের কোনো কর্মসূচি লক্ষ করা যায়নি।

হরতালকে কেন্দ্র করে শহরের বিভিন্ন পয়েন্টে সকাল থেকেই পুলিশ সদস্যদের দায়িত্ব পালন করতে দেখা গেছে। হরতাল শুরুর পর বেলা সাড়ে ১২ টা পর্যন্ত জেলার কোথাও কোন পিকেটিংয়ের খবর পাওয়া যায়নি। দেখা যায়নি জামায়াত-শিবিরের কোনো নেতাকর্মীকেও।

তবে হরতালের সমর্থনে বুধবার দুপুরে শহরের সেন্ট্রাল রোডে ঝটিকা মিছিল করেছে শিবিরের নেতাকর্মীরা। পরে সেখান থেকে দুই শিবির কর্মীকে আটক করা হয় । নাশকতা না হলেও সকাল থেকেই সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। নাশকতা এড়াতে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অব্যাহত রয়েছে র‌্যাবের টহল। সাদা পোশাকে রাখা হয়েছে গোয়েন্দা তৎপরতাও।

কোনো মিছিল-সমাবেশের খবর জানাতে পারেনি মৌলভীবাজার মডেল থানা পুলিশ। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সাধারণ নিয়মেই বাড়ছে গণপরিবহনের সংখ্যা। ক্রমেই ব্যস্ত হয়ে উঠছে শহর এলাকা। অফিস আদালত ও চলছে নির্দিষ্ট নিয়মেই।

মৌলভীবাজার মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি ) সোহেল আহম্মদ জানান, শহরে হরতালের কোনো প্রভাব নেই। সবকিছু স্বাভাবিক আছে। তারপরও যে কোনো ধরনের অপতৎপরতা রোধে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্বদা সতর্ক অবস্থানে রয়েছেন বলেও জানান তিনি।