আজ মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ঈদের নামাজ শান্তিপূর্ণভাবে হওয়ায় প্রধানমন্ত্রীর সন্তোষ * নিজ হাতে অতিথি আপ্যায়ন করলেন মুস্তাফিজ * নড়াইলে ছেলেকে নিয়ে ঈদগাহে মাশরাফি * নাটোরে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত * সেতুর সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, মামা-ভাগ্নেসহ নিহত ৩ * মামা-ভাগ্নেসহ নিহত ৩ * উৎসবমুখর পরিবেশে রথযাত্রা উৎসব শুরু **

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

সিলেটে ঢিলেঢালা হরতাল চলছে

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৫.০৪.২০১৬
সোহাগী জাহান তনুর খুনি সনাক্ত করে গ্রেপ্তারের দাবিতে বাম ছাত্রসংগঠনের ডাকা আধাবেলা হরতাল সিলেটে ঢিলেঢালাভাবে পালিত হচ্ছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার রহমত উল্লাহ বলেন, “হরতালে কোথাও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। জনজীবন স্বাভাবিক রয়েছে।”হরতালে নগরবাসীর নিরাপত্তায় সবকটি পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।সরেজমিনে দেখা যায়, সকাল ৯টার দিকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে হরতালের সমর্থনে মিছিল বের করে প্রগতিশীল ছাত্রজোটের নেতাকর্মীরা।ভোর থেকে নগরীর প্রধান প্রধান সড়কগুলোতে সিএনজিচালিত অটোরিকশা ও রিকশা চলাচল করতে দেখা গেছে। চলছে স্বল্প ও দূরপাল্লার বাস। খুলেছে নগরীর দোকানপাট ।যথাসময়ে ট্রেনগুলো ছেড়ে গেছে বলে জানিয়েছেন সিলেট রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক আব্দুর রাজ্জাক।