আজ রবিবার, ২৫ জুন, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** মেহেরপুর সদর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ১১ মামলার এক আসামির মৃত্যু * ক্রেতা সেজে দোকান থেকে মালামাল চুরির অভিযোগে চট্টগ্রামে তিন জন গ্রেপ্তার * দেশের চাহিদার ৯৮ শতাংশ ওষুধ স্থানীয়ভাবে উৎপাদিত হয়: সংসদে স্বাস্থ্যমন্ত্রী * লন্ডনে হামলাকারী দুইজনের নাম জানিয়েছে পুলিশ * সাবেক প্রধান উপদেষ্টা বিচারপতি লতিফুর রহমান মারা গেছেন

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

সিলেটে লিভার সিরোসিস রোগে আক্রান্ত গরুর মাংস জব্দ

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৮.০৪.২০১৬

সিলেটের বিভিন্ন বাজারে ‍অভিযান চালিয়ে তিন মাংস বিক্রেতা প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

এসময় বংগাই মিয়ার মাংসের দোকানে বিক্রির জন্য রাখা লিভার সিরোসিস রোগে আক্রান্ত গরুর মাংস ও কলিজা জব্দ করা হয়। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেল পর্যন্ত নগরীর জিন্দাবাজার, বন্দরবাজার, মিরাবাজার এলাকায় এ অভিযান চালায় সিটি করপোরেশন পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্টেট মো. শরীফুজ্জামানের নেতৃত্বে দুপুরে এ অভিযান শুরু হয়।অভিযানে পূর্ব জিন্দাবাজার বারুতখানা ‘স্বপ্ন’ শো-রুম ও বন্দরবাজার ভাই ভাই মাংসের দোকানের মালিককে ৪০ হাজার টাকা এবং শিবগঞ্জ বংগাই মিয়ার মাংস দোকানের মালিকের কাছে থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়াও শিবগঞ্জ মিরাবাজারে সাইনবোর্ড বিহীন একটি মাংসের দোকানে অভিযান চালিয়ে দুই মাস বয়সী একটি ছাগলের বাচ্চা জব্দ করা হয়। এ প্রসঙ্গে ডা. মোহাম্মদ মাহবুব আলম বলেন, এসব প্রতিষ্ঠান থেকে জব্দ করা মাংস ও কলিজা পরীক্ষার জন্য স্থানীয় ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে।