আজ মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

নির্মাণ শ্রমিক হত্যা ঘটনায় মামলা

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০২.০৫.২০১৬

সিলেট নগরীর শামীমাবাদ এলাকায় ইসলাম হোসেন (৩৫) নামের এক নির্মাণ শ্রমিক খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

 নিহতের বাবা তোতা মিয়া বাদী হয়ে গতকাল রোববার দিবাগত রাত ১টার দিকে সিলেট কোতোয়ালি মডেল থানায় ছয়জনের নাম উল্লেখ করে এ মামলা করেন। এ ছাড়া অজ্ঞাতপরিচয় আরো ছয়/সাতজন আসামি রয়েছেন। 

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ।  মামলার আসামিরা হলেন—সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার ৭ নম্বর শাহারপাড়া মুরাদাবাদ এলাকার জামাল উদ্দিন (২৫), সৈয়দপুর গ্রামের বাসিন্দা লিটন আহমদ হরফে ছইলা লিটন (৩০), কোতোয়ালি থানার রুহেল আহমদ (৩২), জগন্নাথপুর থানার তেগরী গ্রামের মুরছালিন (৩৫), একই গ্রামের শাহিনুর (২৯) ও বালাগঞ্জ উপজেলার তালতলা গ্রামের মো. কামাল হরফে দা কামাল (৩০)।

এঁদের মধ্যে জামাল উদ্দিন নগরীর শামীমাবাদ এলাকায় মজনু মিয়ার কলোনিতে, লিটন শামীমাবাদ এলাকায়, মুরছালিন শামীমাবাদ ৬ নম্বর রোডে, শাহিনুর শামীমাবাদ এলাকায় ও দা কামাল শহরতলি তেমুখীর হাবিব রেস্টুরেস্টে থাকে।

এর আগে রোববার সন্ধ্যায় নগরীর শামীমাবাদ এলাকায় নির্মাণ শ্রমিক ইসলাম হোসেনকে কুপিয়ে হত্যা করা হয়। নিহত ইসলাম হোসেন শামীমাবাদ এলাকার ১২৬ নম্বর বাসায় থাকতেন। তাঁর গ্রামের বাড়ি সিলেটের বালাগঞ্জ উপজেলায়।