আজ বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

শাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৮.০৫.২০১৬

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম বিশ্বজিৎ মল্লিক। তিনি ফরেস্ট্রি অ্যান্ড এনভারমেন্টাল সায়েন্স বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানায়।শনিবার রাত সাড়ে ১১টার দিকে ক্যাম্পাসের পার্শ্ববর্তী বড়গুল এলাকার সুরমা নীড় নামের একটি মেস থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। বিশ্বজিতের লাশ তার মামা ভোলানাথের উপস্থিতিতে ওসমানী মেডিক্যাল কলেজ হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে।
মেসের সদস্যরা জানান, বিশ্বজিতের রুমের দরজা লাগানো দেখে তারা অনেক ডাকাডাকির পরও সে দরজা খোলেনি। এক পর্যায়ে বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশকে জানানো হয়।পরে পুলিশ এসে রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে আঁড়ার সঙ্গে গলায় গামছা পেঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করে।বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যাণ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক রাশেদ তালুকদার বলেন, ঠিক কি কারণে এমন ঘটনা ঘটেছে তা বলা যাচ্ছে না। তবে বিষয়টি পুলিশ খতিয়ে দেখবে।জালালাবাদ থানার ওসি আখতার হোসেন লাশ উদ্ধারের বিষয়টি স্বীকার করেন।