আজ রবিবার, ২৩ জুলাই, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** বনানীতে দুই তরুণীকে ধর্ষণের মামলায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাতসহ পাঁচজনের বিচার শুরু * ভিয়েতনাম থেকে ২০ হাজার মেট্রিক টন চালের প্রথম চালান নিয়ে বন্দরে ভিড়েছে জাহাজ * লালমনিরহাটের হাতীবান্ধায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সংঘর্ষে চালক নিহত * তিন দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকায় পৌঁছেছেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা * সীতাকুণ্ডে নয় শিশুর মৃত্যু ও ৪৬ জনের অসুস্থতার কারণ এখনও শনাক্ত করা যায়নি * চিকিৎসকরা বলছেন, ত্রিপুরা পাড়ার অসুস্থ শিশুরা মারাত্মক অপুষ্টিতে ভুগছে * ৫৬ ইউনিয়ন পরিষদ এবং একটি করে পৌরসভা ও জেলা পরিষদের কয়েকটি ওয়ার্ডে ভোট চলছে * চট্টগ্রামে ইয়াবা ও চোলাই মদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর * দুর্নীতির দায়ে ব্রাজিলের সাবেক প্রেসিডেন্ট লুলার সাড়ে নয় বছরের কারাদণ্ড

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

প্রধানমন্ত্রী জীবনের ঝুঁকি নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন : স্বাস্থ্যমন্ত্রী

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১১.০৫.২০১৬

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সব ধরনের হুমকি উপেক্ষা করে মানবতাবিরোধী অপরাধের বিচার কাজ চালিয়ে নিচ্ছেন। এদেশে খুনিদের কোনও ঠাঁই নেই। বুধবার সন্ধ্যায় সিলেটে সিলেট বীর মুক্তিযোদ্ধা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইফতেখার হোসেন শামীমের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করতে চায়। কেউ ভাবেনি, এদেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকাণ্ডের বিচার হবে। মানবতাবিরোধীদের বিচার হবে।
মোহাম্মদ নাসিম আরও বলেন, যত চক্রান্ত আর ষড়যন্ত্র হোক না কেন, এ দেশে আগাম কোনও জাতীয় নির্বাচন হবে না। নির্বাচন কেবল ২০১৯ সালে অনুষ্ঠিত হবে।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আব্দুল মোমেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-সম্পাদক আজিজুজ সামাদ ডন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন সামাদ আজাদ স্মৃতি পরিষদের সদস্য সচিব আ ন ম শফিকুল হক।
সভায় উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, মাসুক উদ্দিন আহমদ, মুক্তিযোদ্ধা আবদুল মালিক, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি একেএম শমিউল আলম, প্রয়াত আওয়ামী লীগ নেতা ইফতেখার হোসেন শামীমের স্ত্রী নাজনিন হোসেন, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির ইকু, জাসদ নেতা আলহাজ কলন্দর আলী প্রমুখ।