আজ রবিবার, ২৮ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে সরিয়ে নেওয়া হল আলোচিত ভাস্কর্যটি * মধ্যরাতে ভাস্কর্য অপসারণের কাজ চলার মধ্যে সুপ্রিম কোর্টের সামনে বিক্ষোভ * ‘চাপে পড়ে’ ভাস্কর্যটি সরানোর কথা বললেন ভাস্কর মৃণাল হক; তবে কার চাপ, তা বলেননি তিনি * খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদককে গুলি চালিয়ে হত্যা, গুলিতে তার সহকারীও নিহত * সরকার বিরোধী নেতা-কর্মীদের হত্যার মিশনে, বললেন খালেদা জিয়া * মাগুরায় জেলা প্রশাসককে ঘুষ দিতে গিয়ে ৫ লাখ টাকাসহ এক ব্যক্তি গ্রেপ্তার

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

কাফনের কাপড় ভোট ভিক্ষা!

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৬.০৫.২০১৬

পঞ্চম ধাপে অনুষ্ঠিত মৌলভীবাজারের ৫নং কমলগঞ্জ সদর ইউনিয়নে নির্বাচনে স্বতন্ত্র এক চেয়ারম্যান প্রার্থী কাফনের কাপড় নিয়ে ভোট ভিক্ষা করছেন।

শেষবারের মতো নির্বাচিত হওয়ার জন্য তিনি নিজ এলাকায় উঠান বৈঠক ও পথসভায় বক্তব্য দিয়ে এভাবে ভোট প্রার্থনা করে চলেছেন।জানা যায়, কমলগঞ্জ সদর ইউনিয়নে একবার শফিকুল ইসলাম ওরফে সুফি মিয়া ওয়ার্ড সদস্য নির্বাচিত হয়েছিলেন। এর পর থেকে গত চারবার তিনি চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেও পরাজিত হয়েছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শফিকুল ইসলাম সুফি মিয়া আবারো স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।গত দুই দিন ধরে তিনি নিজ এলাকায় নির্বাচনী প্রচারণায় উঠান বৈঠক ও পথসভায় বক্তব্য দিয়ে প্রকাশ্যে বলছেন তার সঙ্গে কাফনের কাপড় রয়েছে। এটিই হবে তার জীবনের শেষ নির্বাচন।রোববার রাতে ভানুগাছ বাজার চৌমুহনা ও ভিতর বাজারে এক পথসভায় তিনি বলেন, যদি নির্বাচিত না হন তা হলে ইউনিয়নবাসী যেন সঙ্গে থাকা কাফনের কাপড় দিয়ে তার দাফন সম্পন্ন করে।চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম ওরফে সুফি মিয়া সোমবার দুপুরে জানান, শেষ নির্বাচন উপলক্ষে সঙ্গে কাফনের কাপড় নিয়ে প্রচারণা চালাচ্ছেন। তিনি ভোটারদের কাছে ভোট ভিক্ষা করে এবার শেষ নির্বাচন হিসেবে একবার যেন তাকে নির্বাচিত করা হয় এমন প্রত্যাশা তার।