Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd

৩ কোটি ব্যয় বিপিএলের উদ্বোধনীতে
স্পোর্টস ডেস্ক | তারিখঃ ১৮.১০.২০১৫

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসরও অনুষ্ঠানটিকে জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করতে পারলেই যেন টুর্নামেন্ট অর্ধেক সফল। তাই এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান ছাড়িয়ে যেতে চলেছে অতীতের সব রেকর্ড।

এবারের আসরের উদ্বোধনী অনুষ্ঠানকে যতটা সম্ভব আকর্ষণীয় করে তোলার চেষ্টা করছে আয়োজক বিসিবি। শুধুমাত্র উদ্বোধনীতেই ব্যয় ধরা হয়েছে প্রায় তিন কোটি টাকা! বিপিএল গভর্নিং কাউন্সিলের পক্ষ থেকে আগেই জানানো হয়েছিল, এবারের আসরের উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে ভারত থেকে আনা হচ্ছে বলিউড হার্টথ্রব হৃত্বিক রোশন এবং লঙ্কান গ্ল্যামার গার্ল জ্যাকুলিন ফার্নান্দেজকে।
সমালোচকদের একটাই যুক্তি, যেখানে বাংলাদেশের সাকিব-মাশরাফিসহ ছয় আইকনকে ৩৫ লাখ টাকার বেশি দেয়া হচ্ছে না, সেখানে একটি অনুষ্ঠান করতেই ব্যয় করা হচ্ছে ৩ কোটি টাকা!আগামী ২০ নভেম্বর বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে মিরপুর শেরে-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। হোম অব ক্রিকেটে বিকেল চারটা থেকে শুরু হবে অনুষ্ঠান। চলবে রাত দশটা পর্যন্ত। সে অনুষ্ঠানে যে বিদেশিদেরই প্রাধান্য থাকছে, সেটা তো আগেই জানিয়ে দেয়া হয়েছিল।
দর্শকরা সরাসরি বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করতে পারবেন। এজন্য টিকেটের দাম নির্ধারণ করা হয়েছে সর্বনিম্ন ৩০০ টাকা থেকে সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত। তবে বিপিএল কর্তৃপক্ষ থেকে জানা গেছে, পরিস্থিতি বিবেচনায় এই মূল্য আরো বাড়ানো হতে পারে।