Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Bangadesh Manobadhikar Foundation

সিডিউল ফাসিঁয়ে পরিমনি এমপি নিক্সনের বাড়ি

বিডিনিউজডেস্ক.কম   
তারিখ:২২.০৪.২০১৫   

গত দুদিন ধরে গুঞ্জন উঠেছে পরিমনি একটা সিনেমার সিডিউল ফাসিঁয়ে কোন এক এমপির বাড়িতে নিমন্ত্রনে গিয়ে সময় কাটিয়েছে। ঘটনার সত্যতা জানতে পরিমনির সাখে যোগাযোগ করার চেষ্টা করা হলে বেরিয়ে আসে আসল তথ্য।

 

জানা যায় এ সময়ের ব্যস্ততম নায়িকা পরীমণি পরিচালক এস এ হক অলীকের ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবির শুটিংয়ের শিডিউল ফাঁসিয়ে ফরিদপুরের এমপি নিক্সন চৌধুরীর সঙ্গে ডিনার (রাতের খাবার)করার জন্য গত ২০ এপ্রিল রাতের ফ্লাইটে শুটিং এর মধ্য থেকে ঢাকায় চলে আসেন। শুটিং চলাকালীন পরীমণি ঢাকায় চলে আসার কারণে পরিচালকসহ পুরো শ্যুটিং ইউনিট এখনো বিপাকে পড়েছে।

এদিকে আরো ‘ভালোবাসবো তোমায়’ ছবির নায়ক শাকিব খান এ নিয়ে বেজায় চটেছেন। কারণ তিনি তার শিডিউল ব্যস্ততার কারণে তাকে বিভিন্ন সময় বেশ সমালোচনার মধ্যে পড়তে হয়েছে। এরই মধ্যে হাসিবুল রেজা কল্লোল ছবি নির্মাণের ঘোষণা দেয়ার পর শুটিংয়ের তারিখগুলো নির্ধারণ করেছিলেন দেশের সবচেয়ে ব্যস্ততম নায়ক শাকিব খানের সাথে পরামর্শ করে।

কারণ তার নির্মিতব্য ছবি ‘সত্তা’র প্রধান চরিত্রে অভিনয় করছেন শাকিব খান। তার শ্যুটিং ব্যস্ততার কারণে শিডিউল না পাওয়ায় ঢাকায় আসতে পারছেন না কলকাতার নায়িকা পাওলি দাম।

অন্য এক সুত্রে জানা যায় পরীমণি সাংসদ নিক্সন চৌধুরীর সঙ্গে ২০ এপ্রিল রাতে ঢাকায় গিয়ে ডিনার করার জন্য সকালে সিলেটে ফেরার শর্তে পরিচালকের কাছ থেকে ঢাকার আসার অনুমতি পান। কিন্তু ২১ এপ্রিল সকালে ফেরার কথা থাকলেও তিনি বিকেল ৪টা ৩০ মিনিট পর্যন্ত ফেরেননি। তবে ২২ এপ্রিল তার শুটিংয়ে যোগ দেওয়ার কথা রয়েছে।