Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Bangadesh Manobadhikar Foundation

সিটি নির্বাচন থেকে সরে যাওয়া বিএনপির জন্য আত্মঘাতী

বিডিনিউজডেস্ক.কম

তারিখঃ ১৬.০৪.২০১৫

সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি সিটি নির্বাচন থেকে সরে যাওয়ার অজুহাত খুঁজছে। তবে এমন সিদ্ধান্ত তাদের জন্য হবে আত্মঘাতী। সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে সরকারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হচ্ছে।

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ১৯৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত ‘মুছাপুর ক্লোজার’ নির্মাণ কাজ পরিদর্শনে এসে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। এ সময় মন্ত্রী ক্লোজার নির্মাণের কাজ সফলভাবে সমাপ্ত করার জন্য নির্মাণকারী প্রতিষ্ঠান ও স্থানীয়দের ধন্যবাদ জানান।

মন্ত্রী বলেন, দেশে এই সরকারের অধিনে ৯টি সিটি নির্বাচন হয়েছে। যার মধ্যে ৭টিতে বিএনপি জয়ী হয়েছিল। তারপরও তারা সরকারি দলের বিরুদ্ধে কেন্দ্র দখলসহ বিভিন্ন অভিযোগ এনেছে। কিন্তু ফলাফলের পর আর তাদের কোনো অভিযোগ থাকে না।

কোম্পানীঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-পানিসম্পদ প্রতিমন্ত্রী মো. নজরুল ইসলাম বীর প্রতীক, পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব ড. জাফর আহমেদ খান, মহাপরিচালক মো. ইসমাইল হোসেন, অতিরিক্ত মহাপরিচালক যতি দাস কুন্ডু, বাংলাদেশ ডিজেল প্ল্যাট লি. এর ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আসিফ আহমেদ আনসারী, নোয়াখালী জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, নোয়াখালী পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশাফুর রহমান প্রমুখ।