Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Bangadesh Manobadhikar Foundation

সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে আমরা অঙ্গীকারাবদ্ধ

বিডিনিউজডেস্ক.কম  

তারিখঃ ১৮.০৪.২০১৫

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, সুষ্ঠুভাবে সিটি নির্বাচন অনুষ্ঠিত করার জন্য সরকারের পক্ষ্য থেকে আমরা অঙ্গীকারাবদ্ধ।

জাতীয় প্রেসক্লাবের হলরুমে বঙ্গমাতা পরিষদ আয়োজিত ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আয়োজিত শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আয়েজক সংগঠনের সভাপতি মোজাফ্ফর হোসেন পল্টুর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন সংবিধান বিশেষজ্ঞ আমির উল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. হোসেন মনসুর, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য এম এ করিম প্রমুখ।

খাদ্যমন্ত্রী বলেন, রাজধানী ও চট্টগ্রামে সিটি নির্বাচনের হাওয়া লেগেছে। দেশের মানুষ চায় একটি সুন্দর নির্বাচনী পরিবেশ বিরাজ করুক। কিন্তু এই সুন্দর পরিবেশ কে দূষিত করার জন্য এক পক্ষ্য ষড়যন্ত্র করছে।

বিএনপিকে উদ্দেশ্য করে কামরুল বলেন, তারা নির্বাচনী পরিবেশ নষ্ট করার জন্য সন্ত্রাসীদের সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছে।

কামরুল বলেন, আনন্দপূর্ণ এই সিটি নির্বাচনে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে নির্বাচনী প্রচারণার জন্য মাঠে নামতে দেয়া না হোক। তারা অনেক মানুষ পুড়িয়ে হত্যা করেছে। নির্বাচনকে কেন্দ্র করে আর কোনো সংঘাত মানুষ চায় না।