Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Bangadesh Manobadhikar Foundation

আন্দোলনের অংশ হিসেবে সিটি নির্বাচনে অংশ নিচ্ছি

বিডিনিউজডেস্ক.কম

তারিখঃ ১৮.০৪.২০১৫

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, আন্দোলনের অংশ হিসেবে আমরা সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিচ্ছি। অনেক প্রতিকূল অবস্থার মধ্যে আমরা নির্বাচনে আছি, শেষ পর্যন্ত আমরা থাকবো। যত প্রতিবন্ধকতা সৃষ্টি করা হোক না কেন।

গুলশান বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন পরিচালনার সমন্বয় কমিটির সভার শুরুতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

সমন্বয় কমিটির সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ, আলতাফ হোসেন চৌধুরী, সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা শাহজাহান ওমর, ইনাম আহমেদ চৌধুরী, সদ্য কারামুক্ত যুগ্ম মহাসচিব মোহাম্মদ শাহজাহান, উত্তরের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও তার মা নাসরিন ফাতেমা আউয়াল, আদর্শ ঢাকা আন্দোলনের সদস্য সচিব শওকত মাহমুদ, সাংবাদিক মাহফুজউল্লাহ, প্রকৌশলী আনহ আখতার হোসেন, রিয়াজুল ইসলাম রিজু, অ্যাডভোকেট ফাহমিদা আখতার মুন্নী প্রমুখ।

মওদুদ আহমদ বলেন, আজ একটি পত্রিকায় উঠেছে, আওয়ামী লীগের ১৬ জন প্রার্থীর মামলা প্রত্যাহার করা হয়েছে। নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তো দূরের কথা, গতকালও উত্তরের কাউন্সিলর প্রার্থী কাওসার আহমেদকে পুলিশ গ্রেফতার করেছে। সর্বত্র আমাদের প্রার্থী ও সমর্থকদের আইনশৃঙ্খলা বাহিনী হুমকি দিচ্ছে, হয়রানি করছে। তারপরও বলবো, আমরা কোনো অবস্থাতে নির্বাচন থেকে সরে দাঁড়াবো না।

তিনি বলেন, দেশের মানুষের মধ্যে সরকারের বিরুদ্ধে যে ক্ষোভ, দুঃখ বিরাজ করছে, নীরব ভোট বিপ্লবের মাধ্যমে ২৮ এপ্রিল ভোটাররা এর বহিঃপ্রকাশ ঘটাবে। আমাদের প্রার্থীরা বিপুল ভোটে বিজয় লাভ করবে।

তিনি আরো বলেন, আমরা দেখতে পাচ্ছি, কিছু কিছু জায়গায় বিএনপি ও জোটের নামে একাধিক প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছে। আমরা স্পষ্টভাষায় বলে দিতে চাই, দল ও জোটর পক্ষ থেকে যাদের সমর্থন দেয়া হয়েছে, যাদের নাম গণমাধ্যমে প্রকাশিত হয়েছে, তারাই আমাদের সমর্থিত প্রার্থী। অন্যদেরকে ওইসব প্রার্থীর পক্ষে কাজ করতে হবে।