Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Bangadesh Manobadhikar Foundation

খালেদাকে সাজা না দিলে দেশ বাঁচানো যাবে না

বিডিনিউজডেস্ক.কম

তারিখঃ ২০.০৪.২০১৫

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিচারের কাঠগড়ায় দাঁড় করিয়ে সাজা না দিলে তার (খালেদা) হাত থেকে দেশ এবং মানুষকে বাঁচানো যাবে না। আগুনে পুড়িয়ে মানুষ মারার জন্য বিচার করে সাজা দিয়ে তাকে রাজনীতির মঞ্চ থেকে দূর করতে হবে।

রোববার মানিকগঞ্জ জেলা জাসদের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির ভাষণে তথ্যমন্ত্রী এই কথা বলেন।

মানিকগঞ্জ বিজয় মেলা মাঠে অনুষ্ঠিত সমাবেশে জেলা জাসদের সভাপতি ইকবাল হোসেন খানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন স্থায়ী কমিটির সদস্য শিরিন আক্তার এমপি, সহ-সভাপতি মীর হোসেন আক্তার, সাংগঠনিক সম্পাদক শওকত রায়হান, লুৎফর তাহের এমপি, জেলা কিমিটর সাধারণ সম্পাদক আফজাল হোসেন খান জকি প্রমুখ।

মানিকগঞ্জ প্রেসক্লাব সভাপতি গোলাম ছারোয়ার ছানুর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রেসক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন সহ-সভাপতি সাইফুদ্দিন আহম্মেদ নান্নু, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস।

তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া আগুন সন্ত্রাসী। তিনি বিপজ্জনক ব্যক্তি। সিটি নির্বাচনের কারণে আপতত আগুন সন্ত্রাস থেকে দূরে রয়েছেন। আগামীতে তিনি আবারও মানুষ পুড়িয়ে মারার কর্মসূচি নেবেন।

হাসানুল হক ইনু বলেন, সরকার ওয়েজ বোর্ড ঘোষণা করেছে। এখন এই ওয়েজ বোর্ড আদায় করতে হলে মফস্বল সাংবাদিকদেরই দায়িত্ব নিতে হবে।

তিনি বলেন, এমন অনেক হাউজ আছে যারা ওয়েজ বোর্ড অনুযায়ী নিয়োগ দেয়, কিন্তু বেতন দেয়ার সময় অর্ধেকও দেয় না।