Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Bangadesh Manobadhikar Foundation

খালেদার আচরণবিধি আমলে নেয়ায় ইসিকে স্যালুট

বিডিনিউজডেস্ক.কম

তারিখঃ ২৫.০৪.২০১৫

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, খালেদা জিয়ার বিরুদ্ধে আচরণ বিধি আমলে নেয়ায় নির্বাচন কমিশনকে স্যালুট। আমাদেরও পক্ষ থেকে সর্বাত্বক সহযোগিতা করা হবে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য।

শনিবার ঢাকা রিপোর্টাস ইউনিটির গোলটেবিল মিলনায়তনে আমরা নগরবাসী আয়োজিত সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থীদের প্রতিশ্রুতি, নগরবাসীর প্রত্যাশা শীর্ষক গোলটেবিল বৈঠকে তিনি এ মন্তব্য করেন।

জাহাঙ্গীর আলম খানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সামসুল হক টুকু, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শ্রী সতীশ চন্দ্র রায়, সংগঠনের উপদেষ্টা কণ্ঠশিল্পী মনোরঞ্জন ঘোষাল প্রমুখ।

খাদ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে আচরণ বিধি আমলে নেয়ায় নির্বাচন কমিশন প্রাথমিকভাবে প্রমাণ করতে সক্ষম হয়েছে যে তারা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে চায়।

কামরুল ইসলাম বলেন, আমি অগ্রিম জানিয়ে রাখছি, বিএনপি যেকোন সময় নির্বাচন থেকে সরে আসার পায়তারা করছে। যেকোন সময় তার ধ্বংসাত্বক রাজনীতি শুরু করবে।

মন্ত্রী বলেন, তিনি আদালতে যেতে নিরাপত্তার অভাববোধ করেন। আর এখন তিনি সকাল থেকে রাত ১০টা পর্যন্ত রাস্তায় রাস্তায় ঘুরে বেড়ান অথচ কোনও নিরাপত্তার অভাব বোধ করেন না।