Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Bangadesh Manobadhikar Foundation

গভীর রাতে মাহী ও তার স্ত্রীর ওপর হামলা

বিডিনিউজডেস্ক.কম

তারিখঃ ২৬.০৪.২০১৫

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী মাহী বি চৌধুরীর গাড়িতে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। এতে গাড়িতে থাকা মাহী ও তার স্ত্রী আহত হন। রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় বিজি প্রেসের সামনে এ হামলার ঘটনা ঘটে।

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় বিজি প্রেসের পাশে সিটি ফিলিং স্টেশনের সামনে শনিবার দিবাগত রাত আড়াইটার দিকের এই হামলায় মাহী ও তার স্ত্রী আশফাহ হক লোপা এবং গাড়িচালক আহত হয়েছেন। পরে তাদের ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তেজগাঁও থানার এসআই শাহিদা জানান, হামলার সময় গাড়িতে মাহী, তার স্ত্রী, তার ছোট ভাই, গাড়ির চালক ও আরও একজন ছিলেন। এ বিষয়ে মাহী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তা তদন্ত করে দেখা হচ্ছে।

চিকিৎসাধীন মাহী বি. চৌধুরী সাংবাদিকদের জানান, তিনি একটি বেসরকারি টিভি চ্যানেলের অনুষ্ঠান শেষ করে বারিধারার বাসায় ফিরছিলেন। সাত রাস্তার মোড়ে বিজি প্রেসের সামনে সিটি ফিলিং স্টেশন থেকে তেল নিয়ে গাড়ি কিছুদূর এগিয়ে গেলে ৮-১০ জন দুর্বৃত্ত লাঠি দিয়ে গাড়ির ওপর হামলা চালায়। তারা গাড়ির সামনের গ্লাস ভেঙে ফেলে। এসময় এক দুর্বৃত্ত মাহীকে লাঠি দিয়ে পেটাতে থাকে। তাকে চুল ধরে টেনেহিচড়ে গাড়ি থেকে নামানোর চেষ্টা করে। সেই সঙ্গ অকথ্যভাষায় গালিগালাজ করে।

এসময় মাহী অভিযোগ করে বলেন, এ সময় এক দুর্বৃত্ত বলেছে- তোর নির্বাচন করার সখ কেনো?

তিনি জানান, দুর্বৃত্তদের কয়েকজন গাড়ির পেছনের গ্লাস ভেঙে ফেলে এবং তার স্ত্রীকে লাঠি দিয়ে আঘাত করে। এছাড়া মাহীর বাম হাত ও চোখে এবং গাড়িচালক শহীদ মন্ডলের ডান কাঁধে আঘাত করেছে দুর্বৃত্তরা।

হামলা কারা চালিয়েছে জানতে চাইলে মাহী বলেন, এ হামলা কে চালিয়েছে তা সময়ই বলে দেবে।