Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Bangadesh Manobadhikar Foundation

সরকার সন্ত্রাসের আশ্রয় নিচ্ছে

বিডিনিউজডেস্ক.কম

তারিখঃ ২৬.০৪.২০১৫

বিএনপির ভাইস চেয়ারম্যান ও মনজুর আলমের নির্বাচন পরিচালনার প্রধান সমন্বয়কারী আবদুল্লাহ আল নোমান বলেছেন, গণমানুষের জোয়ার দেখে সরকার সন্ত্রাসের আশ্রয় নিচ্ছে এবং রাতের বেলায় বিএনপি নেতাকর্মীদের বাসায় পুলিশ তল্লাশি চালিয়ে তাদেরকে গ্রেফতার করছে।

রোববার ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নির্বাচনের প্রচারণার শেষ দিনে বিএনপি নেতৃত্বধীন ২০ দলীয় জোট সমর্থিত চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের মেয়র প্রার্থী আলহাজ্ব মনজুল আলমের গণসংযোগ কালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন- বিএনপি নেতা কাজী আকবর, কাজী বেলাল, মোাশারফ হোসেন দীপ্তি, আইয়ুব খান, স্থানীয় বিএনপি নেতা হাবীবুর রহমান, মিলন, মো. সোহেল, সখিনা বেগম, ইসমত আরা জেরিন, মো. ইউছুফ মিঞা, ফরিদ আহমেদ মুরাদ, জানে আলম রনি, পারভেজ প্রমুখ।

তিনি বলেন, সিটি করপোরেশন নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করলে সরকারি দলের প্রার্থীর ভরাডুবি হবে জেনেই সেনা মোতায়েন করা হচ্ছেনা।

নোমান বলেন, সরকার নিরপেক্ষ নির্বাচনের কথা বললেও ভোটাধিকার বঞ্চিত মানুষের ঢল দেখে মরিয়া হয়ে উঠেছে। বহিরাগত সন্ত্রাসীদের নগরীতে জড়ো করে ভোট ডাকাতির পায়তারা করছে।

তিনি আরো বলেন, আগামী ২৮ এপ্রিল ভোটাররা সঠিকভাবে তাদের ভোটাধিকার প্রয়োগের সুযোগ পেলে সরকারের সকল অন্যায় অত্যাচারের জবাব দেবে।