Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Bangadesh Manobadhikar Foundation

ভোটের ফলাফলে জনগণ আনন্দিত, উৎফুল্ল

বিডিনিউজিডেস্ক.কম

তারিখঃ ২৯.০৪.২০১৫

নৌ পরিবহণ মন্ত্রী শাজাহান খান বলেছেন, শান্তিপূর্ণ পরিবেশে জনগণ ভোট দিতে পারায় এ বিপুল বিজয় অর্জন সম্ভব হয়েছে। এ বিজয় গণতন্ত্রের, এ বিজয় মুক্তিযুদ্ধের চেতনার, এ বিজয় বাংলার সকল স্তরের শ্রেণি পেশার মানুষের। এ রায়ে বাংলাদেশের জনগণ আনন্দিত, উৎফুল্ল।

ঢাকা দক্ষিণ ও উত্তর এবং চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাঈদ খোকন, আনিসুল হক এবং আ জ ম নাছির উদ্দিন বিপুল ভোটে জয়লাভ করায় তাদেরকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বুধবার এক অভিনন্দন বার্তায় শাজাহান খান এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ এবং চট্টগ্রাম সিটি করপোরেশনের মানুষ যে রায় দিয়েছে, সে রায় সন্ত্রাসের বিরুদ্ধে, নাশকতার বিরুদ্ধে, সে রায় পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার বিরুদ্ধে। এ রায়ের মধ্য দিয়ে মানুষের প্রত্যাশা প্রতিফলিত হয়েছে।

আশা প্রকাশ করে শাজাহান খান বলেন, জনগণ এ রায়ের প্রতি শ্রদ্ধা রেখে মেয়রগণ নিজ নিজ এলাকার জনগণের সমস্যা দূর করে বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন সোনার বাংলা প্রতিষ্ঠায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন এবং তাদের নির্বাচনী ওয়াদা বাস্তবায়নে আন্তরিকতার সঙ্গে কাজ করবেন।