Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Bangadesh Manobadhikar Foundation

বিএনপিই সালাহউদ্দিনকে লুকিয়ে রেখেছিল

বিডিনিউজডেস্ক.কম

তারিখঃ ১৫.০৫.২০১৫

আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও সাবেক মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সালাহউদ্দিন আহমেদকে লুকিয়ে রেখে বিএনপি নিজেরাই নাটক সাজাতে চেয়েছিল। প্রকৃতপক্ষে বিএনপিই সালাহউদ্দিনকে লুকিয়ে রেখেছিল।

রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ব্রিটিশ পার্লামেন্ট নির্বাচনে বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিকসহ ৩ জন বাঙালি নারীর জয়লাভে এবং ভারতের সঙ্গে সীমান্ত চুক্তি বাস্তবায়ন উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া আন্দোলনের নামে মানুষ হত্যার ঘোষণা করে নিজ কার্যালয়ে অবস্থান করার নাটক সাজিয়ে ছিলেন। এ নাটকের আপাতত শেষ দৃশ্য ছিল সালাহউদ্দিন আহমেদকে ভারতের মেঘালয়ে পাওয়া। তিনি (খালেদা জিয়া) এতদিন বলে এসেছেন সালাহউদ্দিন আহমেদ আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে আছে।

সাবেক বনমন্ত্রী বলেন, টিউলিপ সিদ্দিক যাতে নির্বাচনে জয়ী হতে না পারেন, সেজন্য সাত সমুদ্র তের নদী ওপারে ‘হাওয়া ভবনের চোর’ তারেক রহমান অনেক ষড়যন্ত্র করেছিল। কিন্তু সব ষড়যন্ত্র উপেক্ষা করে টিউলিপ সিদ্দিক ঠিকই জনসমর্থন পেয়ে নির্বাচনে বিজয়ী হয়েছেন।