Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Bangadesh Manobadhikar Foundation

বিএনপির রাজনীতিই ষড়যন্ত্রের রাজনীতি

বিডিনিউজডেস্ক.কম

তারিখঃ ১৯.০৫.২০১৫

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বেগম জিয়া ও বিএনপির রাজনীতিই ষড়যন্ত্রের রাজনীতি। শেখ হাসিনা শত্রুর সব ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়ে তার বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

শেখ হাসিনার ৩৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী প্রচারলীগ আয়োজিত র‌্যালি পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, বেগম জিয়ার প্রত্যক্ষ মদদে জননেত্রী শেখ হাসিনাকে বৃষ্টির মতো গ্রেনেড ছুঁড়ে ও ৭৬ কেজি বোমা পুঁতে রেখে হত্যার চেষ্টা করা হয়েছিল। এ ষড়যন্ত্র এখনো থেমে নেই।

তিনি আরও বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া রাজনৈতিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মোকাবেলা করতে না ব্যর্থ হয়ে তার (শেখ হাসিনার) বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন।

সমাবেশে বিশেষে অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

নৌমন্ত্রী বলেন, সালাহউদ্দিন আহমেদকে বেগম জিয়াই লুকিয়ে রেখেছিলেন ও তাকে দিয়ে আল কায়েদা নেতাদের মতো গোপনস্থান থেকে ভিডিও বার্তা পাঠাতেন। অবস্থা বেগতিক দেখে পরবর্তীতে সালাহ উদ্দিনকে ভারতে পাঠিয়ে দেয়া হয়। সালাহ উদ্দিন আহমেদ কিছুক্ষণ লন্ডনে আবার কিছুক্ষণ সিঙ্গাপুরে যেতে চাইছেন, এটা বলে বিএনপি এখন নতুন নাটক করছে।