Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Bangadesh Manobadhikar Foundation

আ.লীগ অন্য দল ভেঙে নিজের দল গড়ে না

বিডিনিউজডেস্ক.কম

তারিখঃ ২৪.০৫.২০১৫

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, বিএনপির সৃষ্টি ক্যান্টনমেন্ট থেকে, তারা অতীতে অপরের দল ভেঙ্গে নিজের দলে লোক ভেড়ানোর অপচেষ্টা করেছে। কিন্তু আওয়ামী লীগ ১টি গণতান্ত্রিক শক্তি। আমরা অন্যের দল ভাঙ্গা-গড়ায় বিশ্বাস করি না। বিএনপি তার বিগত ৫ বছরের শাসনামলে বাংলাদেশকে ১টি দুর্নীতিগ্রস্ত জঙ্গীবাদী রাষ্ট্র হিসেবে বিশ্বের দরবারে উপস্থাপন করেছিল।

মধুখালী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মধুখালী উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে আওয়ামী লীগ নেতা রতন বিশ্বাসের সভাপতিত্বে কাউন্সিলপূর্ব সম্মেলন পর্বের উদ্বোধন করেন আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

এতে প্রধান বক্তা ছিলেন, স্থানীয় সংসদ সদস্য মো. আব্দুর রহমান। সম্মেলনে মধুখালী উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা আজিজুর রহমান মোল্যাসহ বেশকিছু নেতাকর্মী সংসদ সদস্যর হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

অনুষ্ঠানে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মো. হাবিবুর রহমান মিয়া, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য মনোজ সাহা, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মির্জা মনিরুজ্জামান বাচ্চু, মধুখালী পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন, বিশিষ্ট শিল্পপতি সাদাফ জাফর অনিকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হানিফ বলেন, দেশে গণতন্ত্র ও জবাবদিহিতা প্রতিষ্ঠার জন্য প্রয়োজন শক্তিশালী বিরোধী দল। বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমান বিএনপিকে কুক্ষিগত করে রেখেছেন। সুস্থ্য ধারার বিরোধীদল প্রতিষ্ঠার জন্য এই মুহূর্তে খালেদা জিয়া ও তারেকের পদত্যাগ করে বিএনপিকে তার নিজ গতিতে চলার সুযোগ করে দেওয়ার প্রয়োজন।

তিনি বলেন, সম্প্রতি বিএনপি তথাকথিত অবরোধের নামে জাতিকে পেট্রোল সন্ত্রাস ও আগুনে মানুষ পুড়িয়ে মারা ছাড়া কিছু উপহার দিতে পারেনি। তাই জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। দলটির তৃণমূলের নেতারা এখন খালেদা ও তারেকের বিকল্প নেতৃত্বর প্রত্যাশা করে।