Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Bangadesh Manobadhikar Foundation

খালেদা জিয়া জঙ্গিদের প্রধান পৃষ্ঠপোষক

বিডিনিউজিডেস্ক.কম

তারিখঃ ২৪.০৫.২০১৫

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.হাছান মাহমুদ বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া জঙ্গিদের প্রধান পৃষ্ঠপোষক। এই জঙ্গি গোষ্ঠীদের চিরদিনের জন্য বন্ধ করতে হলে, এদের প্রধান পৃষ্ঠপোষক খালেদা জিয়ার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে।

রোববার জাতীয় প্রেস ক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত সংগঠনের সভাপতি তারানা হালিমসহ বিশিষ্ট নাগরিককে হত্যার হুমকি এবং হুমকিদাতাকে গ্রেফতারের দাবিতে এক সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

সংগঠনের সাধারণ সম্পাদক অরুন সরকার রানার সভাপতিত্বে সমাবেশে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক এম এ করিম, যুবলীগ সাংগঠনিক সম্পাদক বদিউল, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।

হাছান মাহামুদ বলেন, গত কয়েক মাস ধরে ব্লগার হত্যা ও হুমকি চলছে তা একই চক্রে গাঁথা। এই হুমকির পটভূমি তৈরি করেছে বিএনপি জামায়াত।

তিনি বলেন, ২০১৫ সালের প্রথম ৩ মাসসহ বিভিন্ন সময় যেভাবে জীবন্ত মানুষকে পুড়িয়ে মারা হয়েছে। পৃথিবীর রাজনীতির ইতিহাসে কোথাও এমন ঘটনা ঘটেনি। শুধু ঘটেছে পাকিস্তান আফগানিস্থানে। বাংলাদেশকে যারা অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চায়, তারাই এমনটা করতে পারে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, আপনারা (বিএনপি জামায়াত) এই ঘৃন্য খেলা থেকে বিরত থাকুন, না হলে জনগণ আপনাদের রেহাই দেবে না। জঙ্গি গোষ্ঠীদের পৃষ্ঠপোষক খালেদা জিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানান তিনি।