Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Bangadesh Manobadhikar Foundation

সংলাপ নয়, পরবর্তী নির্বাচনের জন্য প্রস্তুতি নিন

বিডিনিউজডেস্ক.কম

তারিখঃ ২৮.০৫.২০১৫

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশের সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। সংলাপ নয়, পরবর্তী জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করুন। আগামী নির্বাচন নিয়ে বিএনপির সঙ্গে কোন সংলাপ হবে না।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সংগঠনের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এম এ করিম, সংগঠনের নির্বাহী সদস্য অ্যাডভোকেট রফিকুল ইসলাম।

হাছান বলেন, তারা একের পর এক বিদেশী হেভিওয়েট পার্সনদের নামে জালিয়াতি বক্তব্য প্রচার করছে। বিএনপির রাজনীতি হচ্ছে ভারত বিরোধী। মুজিব-ইন্দিরা চুক্তিকে গোলামি চুক্তি বলে অভিহিত করেছিল। কিন্তু চুক্তি পাশ হওয়ার পর মোদিকে অভিনন্দন জানিয়েছে। চুক্তি নিয়ে এতোদিন বিএনপি যে মিথ্যাচার করেছে তার জন্য জাতির কাছে তাদের ক্ষমা চাওয়া উচিত।

তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকাকালীন নির্বাচন কমিশনের অধীনেই বিএনপিকে নির্বাচনে অংশ গ্রহণ করতে হবে। যারা মানুষ পুড়িয়ে হত্যা করে তাদের সঙ্গে নির্বাচন নিয়ে কোন সংলাপ হবে না। বিএনপি এখন সংলাপে বসতে চাইছে। কিন্তু আওয়ামী লীগ পোড়া মানুষের লাশের উপর দিয়ে সংলাপে যাবে না।

তিনি আরো বলেন, বিএনপি জাতীয়তাবাদী নয়, জালিয়াত দলে পরিণত হয়েছে।