Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Bangadesh Manobadhikar Foundation

জাতীয়তাবাদী শক্তি পুনরুদ্ধার করতে চাই

বিডিনিউজডেস্ক.কম

তারিখঃ ২৯.০৫.২০১৫

বিকল্পধারার প্রেসিডেন্ট ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, আমি জাতীয়তাবাদী শক্তি পুনরুদ্ধার করতে চাই। কেউ না থাকলেও আমি থাকবো। যদি বেঁচে থাকি তাহলে দেখা হবে। জাতীয়তাবাদী শক্তিকে পুনরায় সংগঠিত হতে হবে। এ জন্য জিয়াউর রহমানের আদর্শ ধারণ করে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

রাজধানীর ইঞ্জিনিয়ারস ইনস্টিটিউটে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। জাতীয়তাবাদী দল বিএনপি এ আলোচনা সভার আয়োজন করে।

অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, যুগ্মমহাসচিব মোহাম্মদ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বীরবিক্রম, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফর উল্লাহ চৌধুরী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক খন্দকার মোস্তাহিদুর রহমান, পিএসসির সাবেক চেয়ারম্যান অধ্যাপক জিন্নাতুন নেছা তাহমিদা বেগম, কবি এরশাদ মজুমদার প্রমুখ বক্তব্য রাখেন।

বদরুদ্দোজা চৌধুরী বলেন, আমি যদি ভুল করে থাকি তাহলে আমি ক্ষমাপ্রার্থী। আপনারা ভুল করে থাকলে ইতিহাস আপনাদের ক্ষমা করবে না।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, যদি দেশের ও মানুষের ভাগ্যের পরিবর্তন চান, তাহলে আগে নিজেদের পরিবর্তন করুন। প্রত্যেককে একেকজন জিয়া হতে হবে।

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের সভাপতিত্বে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অনুষ্ঠানস্থলে দর্শক সারিতে বসে বক্তব্য শোনেন।