Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Bangadesh Manobadhikar Foundation

দেশে গণতান্ত্রিক রীতি অনুযায়ীই সব কাজ চলছে

বিডিনিউজডেস্ক.কম

তারিখঃ ৩০.০৫.২০১৫

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, যারা মানুষ পোড়াচ্ছে তারা বাদে সবাই গণতান্ত্রিক চর্চা করছে। দেশে গণতান্ত্রিক রীতি অনুযায়ীই সব কাজকর্ম চলছে।

শনিবার কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলা পরিষদের ৪তলা ভবন কাজের উদ্বোধন এবং মহিলা কলেজের নবীণ বরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাসদ সভাপতি ওই মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, বর্তমানে যদি বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের কোনো অভিযোগ ওঠে সে ব্যাপারে আইনানুগ তদন্ত হবে। অতীতের মতো দোষীদের চাকরি থেকে বরখান্ত করা হবে, সাজাও দেয়া হবে। বন্দুকযুদ্ধে নিহত হওয়ার ঘটনার বিষয়ে মানবাধিকার সংগঠনের দাবির প্রেক্ষিতে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, যতক্ষণ মানুষ পোড়ানোর রাজনীতি বন্ধ না করবে, ততক্ষণ পর্যন্ত বিএনপি ও তাদের নেত্রী বেগম খালেদা জিয়ার গণতান্ত্রিক রাজনীতি করার কোনো অধিকার নেই।

ইনু বলেন, নারীবিদ্বেষী জঙ্গি ও তেঁতুল হুজুরের সঙ্গে দোস্তী করে খালেদা হয়েছেন নারীকুলের কলঙ্ক। আর আগুন সন্ত্রাস করে হয়েছেন রাজনীতির কলঙ্ক।

তিনি আরো বলেন, বিএনপির নেতাকর্মীরা ঠিক করুক মানুষ পোড়ানোর রাজনীতির প্রধান কারিগর বেগম খালেদা জিয়াকে তারা বাদ দিবে নাকি তাকে সাথে নিয়ে গণতন্ত্রকে পোড়ানোর চক্রান্ত করবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- কুষ্টিয়া জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম, জেলা তথ্য অফিসার তৌহিদুল ইসলাম, জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তি মনি চাকমা, উপজেলা চেয়ারম্যান তৌহিদুল ইসলাম আলম, পৌর মেয়র শামিুল ইসলাম ছানা ও উপজেলা প্রকৌশলী নজরুল ইসলাম প্রমুখ।